ঢাকাTuesday , 30 August 2022

জাতীয় শোক দিবস উপলক্ষে খান জাহান আলী থানা স্বেচ্ছাসেবক লীগের দোয়া মাহফিল ও বৃক্ষরোপন কর্মসূচি

Zero News
August 30, 2022 8:20 pm
Link Copied!

আফজাল হোসেন খুলনা প্রতিনিধিঃ

১৫ই আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার (৩০ আগস্ট) খান জাহান আলী থানা স্বেচ্ছাসেবক লীগের দোয়া মাহফিল ও বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

স্বাধীনতার মহান স্থপতি বাঙালী জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে খুলনা নগরের খান জাহান আলী থানার ফুলবাড়ীগেট দলীয় কার্যালয়ে স্বেচ্ছাসেবক লীগের দোয়া মাহফিল ও বৃক্ষরোপন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সকল শহীদের প্রতি গভীর শ্রদ্ধা জ্ঞাপন ও এক মিনিট নিরবতা পালন করা হয়।

বঙ্গবন্ধুর জীবনাদর্শ নিয়ে আলোচনা ও ৭৫ এর ১৫ই আগস্টের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয় এবং থানার বিভিন্ন এলাকায় বৃক্ষরোপন কর্মসূচি বাস্তবায়ন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি বেগ লিয়াকত আলী, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি এম, এ নাসিম, নগর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রাসেল, খান জাহান আলী থানা আওয়ামীলীগের সভাপতি শেখ আবিদ হোসেন ১নং আটরা গিলাতলা ইউনিয়নের চেয়ারম্যান শেখ মনিরুল ইসলাম, ২নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক মুন্সি মনিরুজ্জামান মুকুল, খান জাহান আলী থানা স্বেচ্ছাসেবক লীগের আসাদুজ্জামান সোহেল,থানা ছাত্রলীগের রাসেল, রাজিব, সবুজ, রুপম সহ অন্যান্য নেতৃবৃন্দ।