ঢাকাTuesday , 13 September 2022

সুজাতপুর বাজার কমিটি নিয়ে দ্বন্দ্বে দোকান ভাংচুর

Zero News
September 13, 2022 7:35 pm
Link Copied!

মতলব উত্তর ব্যুরোঃ

মতলব উত্তর উপজেলার সুজাতপুর বাজারে কমিটি নিয়ে দ্বন্ধে দোকান ঘর ও আসবাবপত্র ভাংচুর করা হয়েছে। মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুরের এ ঘটনা ঘটেছে। এ বিষয় সুজাতপুর বাজারের ব্যবসায়ী দোকান মালিক আবু হানিফ মতলব উত্তর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার সুজাতপুর বাজার বনিক সমিতি নামে কতিপয় কিছু লোকজন কমিটি করে ব্যবসায়ীদের নিকট কিছু দিন পর পর চাঁদা আদায় করে। মাসিক সভায় ব্যবসায়ীদের সকলকে না ডেকে কিছু লোকজন যেকোন সিদ্ধান্ত গ্রহন করে। এ বিষয়ে বাজারের অন্য ব্যবসায়ীরা প্রতিবাদ করায় তাদেরকে বিভিন্নভাবে হুমকিসহ দিয়ে আসছে। গত ১৩ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে বনিক সমিতির সভাপতি বিল্লাল হোসেন বেপারির নেতৃত্বে জঙ্গল ইসলামাবাদ গ্রামের মৃত নূরবক্স পাটোয়ারীর ছেলে বেনু পাঠোয়ারী ও মালু পাটোয়ারী, সিরাজ প্রধানের ছেলে আনিছুর রহমান’সহ আরো নাম না জানা কয়েকজন মিলে আবু হানিফের দোকানে গিয়ে তাকে মারধর করে ও দোকান ভাংচুর করে।

এবিষয়ে দোকান মালিক আবু হানিফ বলেন, বিল্লাল হোসেন বেপারির নেতৃত্বে বেনু পাটোয়ারী, মালু পাটোয়ারী ও আনিছ প্রধান’সহ আরো কয়েকজন আমাকে মারধর করে এবং দোকান ভাংচুর করা। এ সময় আমার দোকান থেকে ১৫ হাজার ৩শ’ টাকা নিয়ে যায়। দোকানের  গ্লাস ভাংচুর করে ২০ হাজার টাকার ক্ষতি করে। আমি এই হামলার উপযুক্ত বিচার চাই।

সুজাতপুর বাজার বণিক সমিতির সভাপতি বিল্লাল হোসেন বেপারীর মুঠোফোন কল করে না পাওয়ায় তাঁর বক্তব্য নেয়া সম্ভব হয়নি।