ঢাকাSunday , 13 November 2022

বড় মরাদোন সরকারি প্রাথমিক বিদ্যালয় ম্যানেজিং কমিটি গঠন

Zero News
November 13, 2022 1:21 pm
Link Copied!

মনিরুল ইসলাম মনির, চাঁদপুর-মতলব উত্তর প্রতিনিধিঃ

মতলব উত্তর উপজেলায় ৬নং বড় মরাদোন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন করা হয়েছে।

শনিবার বিকেলে সমাজের গন্যমান্য ব্যক্তিবর্গ ও শিক্ষক শিক্ষিকাদের উপস্থিতিতে সাবেক প্রধান শিক্ষক রুহুল আমিন সরকারের সভাপতিত্বে বিদ্যালয়ের শিক্ষক মাও. মো. শাহ আলম এর সঞ্চালনায় সভাপতি নির্বাচিত করা হয়েছে বিশিষ্ট শিক্ষানুরাগী লায়ন হেলেন আখতার নাসরীনকে।

সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়েছে অত্র বিদ্যলয়ের প্রধান শিক্ষক খোকন চন্দ্র দাস। সহ-সভাপতি মো. কাশেম, মাধ্যমিক বিদ্যালয় প্রতিনিধি আবদুর রহিম, সংশ্লিষ্ট বিদ্যালয় প্রতিনিধি সিনিয়র শিক্ষক মাও. মো. শাহ আলম, পুরুষ শিক্ষানুরাগী সদস্য মো. ফরহাদ হোসেন ও মহিলা শিক্ষানুরাগী সদস্য ফেরদৌসি বেগম, ওয়ার্ড কাউন্সিলর কামরুজ্জামান হারুন, অভিভাবক প্রতিনিধি সদস্য (মহিলা) হালিমা আক্তার ও তাহমিনা বেগম, অভিভাবক প্রতিনিধি সদস্য (পুরুষ) মো. কাশেম ও শিপন মৃধা।

নবনির্বাচিত কমিটি গঠন শেষে সভাপতি এবং কমিটির অন্যান্য সদস্যদের ফুল দিয়ে দিয়ে বরন করেন অত্র বিদ্যালয়ের শিক্ষক শিক্ষিকাবৃন্দ। উক্ত কমিটির মেয়াদকাল ৩ বছর। নবনির্বাচিত সভাপতি বিদ্যালয়ের সার্বিক ও উত্তরোত্তর সফলতা কামনা করে অনুষ্ঠানের সমাপনী ঘোষনা করেন।

কমিটি গঠনকল্পে আলোচনা সভায় বক্তব্য দেন, ৬নং বড় মরাদোন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সহ-সভাপতি মো. তানভীর হোসেন সরকার, টেক্সটাইল ইঞ্জিনিয়ার সোসাইটি অব চাঁদপুর এর সাংগঠনিক সম্পাদক ইঞ্জি. সাইফুল ইসলাম সরকার, দক্ষিণ ব্যাসদী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক নূরে আলম’সহ অন্যান্য অভিভাবকবৃন্দ।