ঢাকাSunday , 13 November 2022

ঘাটাইলের সংগ্রামপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী আব্দুল মান্নানের মতবিনিময় সভা অনুষ্ঠিত

Zero News
November 13, 2022 1:44 pm
Link Copied!

আব্দুল লতিফ, ঘাটাইল-টাঙ্গাইল প্রতিনিধি:

আসন্ন টাঙ্গাইলের ঘাটাইল উপজলোর সংগ্রামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার মনোনয়ন প্রত্যাশী বর্তমান সগ্রামপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও বিশিষ্ঠ তরুণ সমাজসবেক মোঃ আব্দুল মান্নানের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১২ নভেম্বর) রাত সাড়ে ৭টায় সংগ্রামপুর ইউনিয়নের খাগরাটা কিরণমালা বাজারে সংগ্রামপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য আব্দুল গফুরের সভাপতিত্বে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত মতবনিমিয় সভায় দলমত নির্বিশেষে বিভিন্ন শ্রেণী পেশার মানুষের উপস্থিতিতে আয়োজিত মতবিনিময় সভায় নেমে আসে জনতার ঢল।

এসময় চেয়ারম্যান পদপার্থী মোঃ আব্দুল মান্নান বলেন, আপনারা আমাকে কাজ করার সুযোগ করে দিলে সংগ্রামপুর ইউনিয়নকে একটি রোল মডেল ইউনিয়ন করবো। বেকার যুবকদের র্কম সংস্থানের ব্যবস্থা, ইউনিয়নের স্বাস্থ্যসেবা, তরুণদের জন্য নতুনত্ব নিয়ে কাজ করা, জঙ্গিবাদ, মাদকমুক্ত সমাজ ও সন্ত্রাসমুক্ত শিক্ষার মান উন্নয়ন সব মিলে একটি স্বপ্নের ইউনিয়নে রুপান্তরিত করতে চাই।

এসময় আরও বক্তব্য রাখেন, সংগ্রামপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ও সাবেক ইউপি সদস্য আব্দুল হালিম, সরকারি জিবিজি বিদ্যালয় কলেজের প্রভাষক সরােয়ার আলম গোলাপ,আওয়ামীলীগের প্রবীন নেতা মোঃ খাজা প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন সংগ্রামপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, কৃষকলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

এসময় বক্তারা আসন্ন সংগ্রামপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে মোঃ আব্দুল মান্নানকে নৌকার মনোনয়ন দেওয়ার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে অনুরোধ করেন ।