ঢাকাMonday , 3 June 2024

চেম্বারে ডেকে কলেজ ছাত্রীকে ধর্ষণ, কথিত ডাক্তার গ্রেপ্তার

Zero News
June 3, 2024 1:20 pm
Link Copied!

মোঃ ইয়াছিন রুবেল, নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর চাটখিল বাজারে নুর হোসেন পলাশ নামের পল্লী চিকিৎসক তার নিজ চেম্বারে কলেজ ছাত্রীকে অচেতন করে ধর্ষণের অভিযোগ উঠেছে।

ভুক্তভোগী তরুণী জানায়, গত রোববার ক্লাস শেষে বাড়ি ফেরার পথে আনুমানিক বিকাল ৪ টার দিকে মেডিকেল রিপোর্ট দেখানোর জন্য চাটখিল পৌর বাজারের হাসপাতাল রোডে রক্তিম রোজ মেডিসিন পার্কে যান তিনি। এরপর তার মাস্ক খুলে নাকের কাছে কিছু একটা ধরে তাকে অবচেতন করেন কথিত ডাক্তার। কিছুক্ষণ পর ভুক্তভোগী টের পায় চেম্বারের পেছনে আলাদা কক্ষে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করা হচ্ছে এমতাবস্থায় নিজেকে বাঁচানোর অনেক চেষ্টা করেন তিনি তবে ধর্ষকের হাত থেকে শেষ রক্ষা পাননি তিনি।

ধর্ষণের পর নুর হোসেন তাকে ছুরি দেখিয়ে জীবননাশের হুমকি দিয়ে বলেন এই ঘটনা কাউকে জানালে প্রাণে মেরে দিবে তাকে। ভুক্তভোগী শুরুতে ভয়ের কারণে পরিবারের কাছে বিষয়টি গোপন রাখলেও, কয়েক দিন পর চিরকুট লিখে তার মাকে ঘটনাটি জানায়।

এরপর ভুক্তভোগী তরুণীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে চাটখিল থানায় মামলা দায়ের করেন এরপর রোববার (২ জুন) সন্ধ্যার দিকে উপজেলার চাটখিল বাজার থেকে অভিযুক্ত ধর্ষককে গ্রেপ্তার করে চাটখিল থানা পুলিশ। একই সাথে চেম্বারটি সীলগালা করে দেয় ভ্রাম্যমাণ আদালত।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ইমদাদুল হক বলেন, ওই মামলায় সোমবার সকালে আসামিকে গ্রেপ্তার দেখিয়ে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হবে।